প্রকাশিত: ০২/০৩/২০১৮ ৮:৩৭ এএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ৫:৫৭ এএম

হাাফেজ মুহাম্মদ কাশেম, টেকনাফ::
টেকনাফ স্থল বন্দরে ট্রলার ডুবে খাইরুল বশর (২৩) নামে এক রোহিঙ্গা শ্রমিকের মৃত্যুর খবর পাওয়া গেছে। সীমান্ত বাণিজ্যের আওতায় মিয়ানমার থেকে আসা পণ্যবাহী একটি ট্রলার থেকে মালামাল আনলোড করতে গিয়ে ওই শ্রমিকের এ মৃত্যুর ঘটনা ঘটে। নিহত রোহিঙ্গা শ্রমিক খাইরুল বশর (২৩) মিয়ানমারের বুচিডং জেলার রাচিডং থানার আবদুল গফফারের পুত্র। নতুন অনুপ্রবেশকারী রোহিঙ্গা। টেকনাফের হ্নীলা ইউনিয়নের জাদীমুরা এলাকায় সপরিবারে বসবাস করেন।

টেকনাফ স্থল বন্দর ইউনাইটেড ল্যান্ড পোর্টের ব্যবস্থাপক জসিম উদ্দিন রাত সাড়ে ৭ টায় সীমান্ত বাণিজ্যের ট্রলার ডুবিতে শ্রমিকের মৃত্যুর সংবাদের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি আরো জানান, ডুবে যাওয়া ট্রলারটি টেকনাফের বিছমিল্লাহ রাইচ মিলের মালিকের পণ্য ছিল।

জানা গেছে, ১ মার্চ বৃহস্পতিবার বিকালের দিকে মিয়ানমার থেকে আসা চাউল বোঝাই একটি ট্রলার থেকে মালামাল আনলোড করার সময় ট্রলারটি ডুবে যায়। এতে ওই রোহিঙ্গা শ্রমিকের মৃত্যু ঘটে। টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) রঞ্জিত কুমার বড়–য়া রাত পৌণে ১১টায় জানান, নিহত রোহিঙ্গা শ্রমিকের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার মর্গে প্রেরণ এবং এব্যাপারে একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

পাঠকের মতামত

কক্সবাজারে বাথরুমে ফেলে যাওয়া সেই নবজাতকের ঠাঁই হল নার্স মিনারার কোলে

কক্সবাজারের পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বাথরুম থেকে উদ্ধার হওয়া ২ দিনের ফুটফুটে নবজাতককে দত্তক নিলেন ...

ঈদগাঁওতে জেলা প্রশাসক ও পুলিশ সুপার ইউপি নির্বাচনে কারসাজি ও দুর্বৃত্তায়ন সহ্য করা হবেনা

আতিকুর রহমান মানিক, কক্সবাজার কক্সবাজারের জেলা প্রশাসক মুহম্মদ শাহীন ইমরান বলেছেন, দীর্ঘ আট বছর পর ...